সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পুষ্পাঞ্জলি অর্পণে কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ এলামনাই এসোসিয়েশন ও বনভোজন

সংবাদ বিজ্ঞপ্তি:

২১ ফেব্রুয়ারি আমাদের মহান ভাষা শহীদদের ত্যাগের ও মহিমার স্মৃতি স্মরণ করে তাদের শ্রদ্ধা জানাতে পুষ্পাঞ্জলি অর্পণে কক্সবাজারস্থ সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল এলামনাই এসোসিয়েশনের আয়োজনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। বুধবার সকালে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি সভা কক্ষে ‘একুশের চেতনা ও বাংলাদেশ’ শীর্ষক

এর আগে ভাষা শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় কক্সবাজার সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ এলামনাই এসোসিয়েশন সকল আইন বিভাগের সাবেক শিক্ষার্থী, বর্তমান বিজ্ঞ আইনজীবী ও শিক্ষানবিশ আইনজীবীগণ উপস্থিত ছিলেন।
উপদেষ্টা পরিষদের সদস্য বিজ্ঞ আইনজীবী সালাহ উদ্দিন টিটু, বিজ্ঞ আইনজীবী মীর মোশাররফ হোসেন টিটু, বিজ্ঞ আইনজীবী আবছার কামাল, বিজ্ঞ আইনজীবী হারুন রশিদ, বিজ্ঞ আইনজীবী এইচ, রাফাত, বিজ্ঞ আইনজীবী মাহবুবুল আলম টিপু, বিজ্ঞ আইনজীবী মোকাম্মেল হক মানিক, বিজ্ঞ আইনজীবী আকতার হোসাইন, বিজ্ঞ আইনজীবী সরোয়ার আলম, বিজ্ঞ আইনজীবী নিলুফা আপা।

উক্ত কমিটির এর সভাপতি বিজ্ঞ আইনজীবী রহমত উল্লাহ, সাধারন সম্পাদক বিজ্ঞ আইনজীবী জিয়া উদ্দিন বাবলু,বিজ্ঞ আইনজীবী সাইফ উদ্দিন, বিজ্ঞ আইনজীবী শাহ আলম বাবুল, বিজ্ঞ আইনজীবী ফরহাদ আহম্মদ, বিজ্ঞ আইনজীবী মোহাম্মদ রাসেল, বিজ্ঞ আইনজীবী হামেদ হাসান আলাভি, বিজ্ঞ আইনজীবী তরিকুল ইসলাম, বিজ্ঞ আইনজীবী রোবায়েত হোছাইন, বিজ্ঞ আইনজীবী এম এ ঈসা মামুদ হাশেমী, বিজ্ঞ আইনজীবী মিজানুর রহমান, বিজ্ঞ আইনজীবী মোহাম্মদ আরাফাত, বিজ্ঞ আইনজীবী আমিনুল এহেসান, বিজ্ঞ আইনজীবী রহিম, বিজ্ঞ আইনজীবী সেকাব উদ্দিন, বিজ্ঞ আইনজীবী ছৈয়দুল ইসলাম সাঈদ, বিজ্ঞ আইনজীবী হোসেন সাজিদ জয়, বিজ্ঞ আইনজীবী ফারুক হোসেন, ইউসুফ আরমান, তানবির মোহাম্মদ তামিম, খোকন প্রমুখ।

এছাড়া ২১শে ফেব্রুয়ারী বুধবার প্রথম প্রহরে কক্সবাজার সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ এলামনাই এসোসিয়েশন কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।

পরে কক্সবাজার সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল এলামনাই এর বার্ষিক বনভোজনর উদ্দেশ্যে রওনা দেন পর্যটন নগরী দরিয়া নগর।

শীতের নরম রোদ গায়ে মেখে
বেরিয়া পড়ুন তল্পি তল্পা বেঁধে।

শীতকাল মানেই লেপের উষ্ণ আদর, নলেন গুড়ের মিষ্টি আর অবশ্যই পিকনিক। ফাগুনের হাওয়া গায়ে লাগতেই শুরু হয় পিকনিকের পরিকল্পনা। এই একটা দিন অফিস-কাজ-সংসারের যাবতীয় ঝক্কি ফেলে বেরিয়ে পড়া কাছে পিঠে বা একটু দূরে কোথাও। সত্যি বলতে, শীতের মৌসুমে দল বেঁধে পিকনিকে যাননি, এ রকম মানুষ খুঁজে পাওয়া দুষ্কর! সময়ের সঙ্গে সঙ্গে চড়ুই ভাতির চরিত্র বদলালেও, তার স্বাদ এখনও অমলিন। প্রকৃতি বিলাস, নির্ভেজাল আড্ডা তো আছেই, সঙ্গে কব্জি ডুবিয়ে রসনা তৃপ্তি— এই তো পিকনিকের প্রাপ্তি।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION